ফাহমির সাাাথে  অন্তরঙ্গ ছবি ও ভিডিও চ্যাট নিয়ে মুখ খুললেন মিথিলা।

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা পরিচালক ইফতেখার আহমেদ এর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় so সবখানে চলছে নানান সমালোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবিগুলো ভাইরাল হবার পর দুজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও but কাউকে পাওয়া যায়নি,

তবে আজ মুখ খুলেছেন মিথিলা গণমাধ্যমকে তিনি জানান কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ ব্যক্তিগত ছবি but অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা সাইবার ক্রাইম ।

যে ছবি নিয়ে এরকম তোলপাড় হচ্ছে এমন অস্বাভাবিক নয়,this যারা সমালোচনা করছেন তাদের বলব আয়নায় নিজেদের চেহারাটা দেখিয়েন,so অভিনেতা তাদের সাথে বিচ্ছেদের পর সমালোচনায় আসে মিথিলা ।

এরপর জন কবির ওপার বাংলার শ্রীজিৎ মুখার্জী সাথে মিথিলার প্রেমের সম্পর্ক আছে বলে শোনা যায় এদিকে সৃজিত-মিথিলা কে একসাথে অনেক বার দেখা গেছে সে আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন করে আবারো আলোচনায় চলে আসলেন তিনি।

ইফটিয়ার আহমেদ this পেইজ থেকে তাদের অন্তরঙ্গ ছবি প্রকাশ করা খুব তাড়াতাড়ি তা ভাইরাল হয়ে যায় । উল্লেখ্য 2006 সালে তেশরা  আগস্ট ভালোবেসে তারা তাহসান এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মিথিলা।

এরপর কোন কারনে তাদের মধ্যে  বনিবনা না হওয়ায় 2017 সালের মাঝামাঝিতে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।অন্যদিকে গেল সেপ্টেম্বরে শোনা যাচ্ছিল  তাহসিনের সাথে তার পুরনো প্রেম  আবার জেগে উঠেছে,

তাদের একমাত মেয়ে আয়রন কে নিয়ে ঘুরছিলেন ইনস্টাগ্রামে তাদের মেয়ের সাথেে আলাদাা একটি ছবিও পোস্ট করেন , thisএ নিয়ে তাদের ভক্তরাা ভাবছিলেন তাদের পুরনো প্রেম  আবার জোড়া লাগতে যাচ্ছে  , কিন্তু নতুন হওয়া ছবি all সব ওলট পালট করে দিল,

অপেক্ষায় এখন নতুনখবরের  অভিনেত্রী মিথিলা  ফাহিম  অন্তরঙ্গ  কিছু ছবি  ফেসবুকে ভাইরাল হয় । thisএ নিয়ে চলছে  আরে নিয়ে চলছে  নানা বিতর্ক,so  আলোচনার মধ্যে  সাদিয়া রহমান প্রভা।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে  একটি পোস্ট দিয়েছেন তিনি , তিনি লিখেছেন  কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি  পোস্ট করা ইথিক্যালি কোন রাইট আপনিিি রাখেন না ,

বিকৃত মানসিকতার আমল পরিবর্তন হওয়া়া দরকার । অবশ্যই এতে দেড় হাজার মানুষের রিঅ্যাকশন হয় পরবর্তীতে তিনি এই পোস্টে সরিয়ে ফেলেন সুপ্রভার  মত আর অনেকেই মনে  করে ব্যক্তিগত ছবি অনুমতিি ছাড়া পোস্ট করো দণ্ডনীয় অপরাধ ।

ফাহিম এবং মিথিলার র  অন্তরঙ্গ্গ্গ ছবি সম্পর্কে তাসিনের কোন মন্তব্য্য পাওয়া যায়  নি। পুলিশের সাইবার ক্রাইম এর সাথে কথা হলে ।

মেট্রোপলিটন পুলিশ সোশ্যাল মিডিয়া সরকারি কমিশনার বলেন ধ্রুব জ্যোতির্ময়় বলেন মিথিলাা বিষয়টি নিয়ে আমরাা এখনো আনুষ্ঠানিকভাবে অবগতি নই ,

thisএখনো কেউ আমাদের কাছেেে অভিযোগ করেনি তবে অভিযোগ করলে গ আমরা যথাযথ ব্যবস্থা নিব।

তিনি আর বলেন কারো ছবি বা ভিডিও  বিনা অনুমতিতে   সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সেটাা সাইবার ক্রাইম এর মধ্যে পড়ে ।this তবে কারা কী উদ্দেশ্যে্ সামাজিক যোগাযোগ মাধ্যমে  so এই ছবিগুলো পোস্ট করেছে  তা জানাা যায়নি।

তিনি আর বলেন কারো ছবি বা ভিডিও  বিনা অনুমতিতে   সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সেটাা সাইবার ক্রাইম এর মধ্যে পড়ে ।this তবে কারা কী উদ্দেশ্যে্ সামাজিক যোগাযোগ মাধ্যমে  so এই ছবিগুলো পোস্ট করেছে  তা জানাা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here