রংপুরে বালুবোঝাই ট্রাকে গাঁজা, গ্রেফতার ২

0
424
রংপুরে ট্রাকে বালুর ভিতর গাঁজা, গ্রেফতার ২
রংপুরে ট্রাকে বালুর ভিতর গাঁজা, গ্রেফতার ২

রংপুরে ট্রাকে বালুর ভিতর গাঁ-জা, গ্রেফতার ২

==========================

রংপুরে বালুবোঝাই ট্রাকে গাঁজা পাচারের সময় চালক ও সহকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। বিশেষ পদ্ধতিতে বালুর ভিতর থেকে ৫৪ কেজি গাজা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত ফিরোজ আলী সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়রা চরমোহনপুর গ্রামের কাইয়ুম প্রামানিক পুত্র এবং রতন একই উপজেলার কয়রা জঙ্গলখামার গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

 

তারা দীর্ঘদিন ধরে ট্রাকে বালু পরিবহনের আড়ালে মাদক ব্যবসা করতো। মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুরের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে রংপুরের নব্দীগঞ্জ বাজার সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের উত্তর পাশে একটি সন্দেহভাজন বালুভর্তি ট্রাকে তল্লাশি চালায় র‌্যাব-১৩।

 

এ সময় ওই গাড়িতে বিশেষ কায়দায় বালুর মধ্যে লুকিয়ে রাখা ৫৪ কেজি গাঁজা উদ্ধারসহ ট্রাকের চালক ও সহকারিকে গ্রেফতার করা হয়।

 

লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা সিরাজগঞ্জে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও ওই দুইজন ট্রাকে বালু পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছানো এবং মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

রংপুরে ট্রাকে বালুর ভিতর গাঁজা, গ্রেফতার ২
রংপুরে ট্রাকে বালুর ভিতর গাঁজা, গ্রেফতার ২

sotro-বিডি প্রতিদিন

 

 

 

বন্ধুরা আমরা প্রতিদিন প্রতিনিয়ত আপনাদের জন্য প্রতি ঘন্টায় ঘন্টায় নতুন নতুন আপডেট নিউজ গুলি দিয়ে থাকি আপনার যদি নিত্য নতুন আপডেট নিউজ পেতে চান আমাদের এই ওয়েবসাইটের। তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটের লাল বেল বাটন বাটনটিতে ক্লিক করে রাখুন

BANGLA NEWS,
BD NEWS,
BD UPDATE NEWS,
BRAKING NEWS,
নিউজ আপডেট,
বাংলা নিউজ,
বিডি আপডেট নিউজ,
বিডি নিউজ,
ব্রেকিং নিউজ,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here